জয়া বা পরীমনি নয়, সৃজিতের সিরিজে বাঁধন

প্রথমে দুই বাংলার ক্রেজ জয়া আহসান। তারপর লাস্যময়ী অভিনেত্রী পরীমনির নাম শোনা গেছে। কিন্তু এবার জানা গেল আসল খবর। জয়া বা পরীমনি নয়, সৃজিত মুখার্জির নতুন ওয়েব সিরিজে অভিনয় করছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এমনটাই জানা গেছে একাধিক সূত্রে।

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য সৃজিত নির্মাণ করছেন বাংলাদেশের জনপ্রিয় লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজ। এতে মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করছেন বাঁধন। এরই মধ্যে শুটিং শুরু হয়েছে।

পশ্চিমবঙ্গে বর্ধমান ও দুর্গাপুর অঞ্চলে শুটিংয়ে অংশ নিয়েছেন বাঁধন, অনিবার্ণ ভট্টাচার্যসহ আরও অনেকে। তাদের সঙ্গে একটি বিশেষ চরিত্রে আছেন অঞ্জন দত্ত। বিষয়টি জানতে বাঁধনের সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যক্তিগত নম্বর বন্ধ পাওয়া গেছে।

২০১৫ সালে বাতিঘর প্রকাশনীর ব্যানারে প্রকাশ করা হয়েছিল ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি। শুরুতে এ সিরিজে চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমের অভিনয় করার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি।

২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানারআপ হয়ে শোবিজে পা রাখেন আজমেরী হক বাঁধন। ক্যারিয়ারে এখন পর্যন্ত অভিনয় করেছেন অসংখ্য নাটকে। পাশাপাশি ‘নিঝুম অরণ্যে’ সিনেমাতেও দেখা গেছে তাকে। মাঝে কাজ থেকে বিরতি নিয়েছিলেন এ অভিনেত্রী। বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন বলেও জানা গেছে।