https://waspishoverhear.com/dg3dtg8f?key=4c209cbb0cca02d338b370f24915f00c https://keewoach.net/4/6741877 https://inheritedunstable.com/dg3dtg8f?key=4c209cbb0cca02d338b370f24915f00c
বিশেষ সংবাদ
Trending

ভাড়াটিয়াকে ১০ মিনিট চলে যেতে বলে বাড়িওয়ালা ‘আত্মহত্যা’

নরসিংদীর রায়পুরা উপজেলায় ভাড়াটিয়াকে ১০ মিনিট ঘর থেকে বের হতে বলে দরজা-জানালা বন্ধ করে বাড়ির মালিক আত্মহত্যা করেছেন বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। ওই ব্যক্তির নাম মোঃ হানিফ মিয়া (৫৬)। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রায়পুরা পৌরসভার মৌলভীবাজার গ্রামের হাসিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আর্থিক টানাপোড়েন ও পারিবারিক কলহের জের ধরে হানিফ আত্মহত্যা করেছে বলে স্বজনদের দাবি। তিনি রায়পুরা পৌরসভার মৌলভীবাজার গ্রামের হাসিমপুর এলাকার বাসিন্দা। ১০ বছর আগে বিদেশ থেকে এলাকায় ফেরেন হানিফ। তার দুই প্রবাসী ছেলের পাঠানো টাকায় তার সংসার চলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকাল সাড়ে নয়টার দিকে হানিফ মিয়া তার বাড়ির ভাড়াটিয়া তানজিনা আক্তারের কাছে যান। সে তানজিনাকে 10 মিনিটের জন্য বাইরে যেতে বলে কারণ তার বাড়িতে কিছু কাজ আছে। পরে তানজিনা বাইরে এলে হানিফ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পর তানজিনা ফিরে এসে দেখেন দরজা-জানালা বন্ধ, কোনো সাড়াশব্দ নেই।

তানজিনা আক্তার বলেন, কিছুক্ষণ ফোন করার পর জানালা দিয়ে তাকিয়ে দেখি বাড়ির মালিক হানিফ মিয়া বাড়ির দেয়ালে ঝুলছে। এ সময় আমি দৌড়ে গিয়ে তার পরিবারের সদস্যদের ডাকলে তারা দরজা ভেঙে ভেতরে যায়। পরে রায়পুরা থানায় খবর দেওয়া হয়।

নরসিংদীর রায়পুরায় ভাড়াটিয়ার ঘরে গিয়ে বাড়ির মালিকের আত্মহত্যার ঘটনা শুনে আশপাশের মানুষ ভিড় করে। সোমবার দুপুরে রায়পুরা পৌরসভার মৌলভীবাজার গ্রামের হাসিমপুর এলাকায়

Back to top button