রোনালদোর সঙ্গে ‘কম্পিটিশন’, তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব

ক্রিস্টিয়ানো রোনালদোর চার সন্তান। সাকিব আল হাসানের হবে কত জন? সাকিব রোনালদোকে ধরতে পারবেন কিনা, বা স্পর্শ করতে পারবেন কিনা, সেটি এখনই বলা না গেলেও এটি এখন নিশ্চিত- তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার। শুক্রবার রাতে সাকিব নিজেই প্রথম আলোকে নিশ্চিত করেছেন সেটি।

রহস্যের শুরু ফেসবুকে দেওয়া সাকিবের এক পোস্টে। শুক্রবার বাংলাদেশ সময় বেলা দুইটার দিকে সাকিব নিজের অফিশিয়াল ফেসবুক পেজে তাঁর এবং স্ত্রী উম্মে আহমেদ শিশিরের একটি ছবি পোস্ট করেন, যাতে বোঝা যাচ্ছে শিশির সন্তানসম্ভবা। সাকিব তাঁর পোস্টে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

তখন থেকেই সবার মনে প্রশ্ন, তাহলে কি তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন সাকিব? করোনাভাইরাসের মধ্যেই গত বছরের ২৫ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন তিনি। মেয়ের নাম রাখেন ইরাম হাসান। বড় মেয়ে আলাইনা হাসানের জন্ম ২০১৫ সালের ৯ নভেম্বর। ২০২১ সালে কি তাহলে সাকিব-শিশির দম্পতির কোল জুড়ে আসবে তৃতীয় সন্তান- দিনভর এই কৌতূহলেই ছিল সবাই। অবশেষে রাতে সাকিব সেই কৌতূহলের জবাব দিয়েছেন। খোলাসা করেছেন ফেসবুক পোস্টের রহস্য।

পরিবারে নতুন সন্তানের আগমন ঘটছে কিনা, হোয়াটসঅ্যাপে এমন প্রশ্নের জবাবে সাকিব এই প্রতিবেদককে বলেছেন, ‘ইনশাল্লাহ…।’ সঙ্গে দুষ্টুমি করে যোগ করেছেন, ‘রোনালদোর সঙ্গে কম্পিটিশন করছি…।’

গত মাসে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ চলার সময় শ্বশুরের অসুস্থতার খবর শুনে জরুরি ভিত্তিতে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে যান সাকিব। পরে তার শ্বশুর মারা যান। সাকিব এখনো যুক্তরাষ্ট্রেই আছেন। তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে এ সপ্তাহেই তার দেশে ফেরার কথা।