https://waspishoverhear.com/dg3dtg8f?key=4c209cbb0cca02d338b370f24915f00c https://keewoach.net/4/6741877 https://inheritedunstable.com/dg3dtg8f?key=4c209cbb0cca02d338b370f24915f00c
অপরাধ

এক লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে হাতিরঝিল থানার পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে

এক লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে আজাদ মাহমুদ নামে এক ব্যক্তি এ মামলা করেন।

মামলার অপর দুই আসামি হলেন আয়েশা রুবি ও জসিম উদ্দিন। মামলার অভিযোগ তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন আদালত। ওই আদালতের বেঞ্চ সহকারী মিজানুর রহমান প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত

বাদীর আইনজীবী কাউছার মাহমুদ প্রথম আলোকে দাবি করেন, বাদী আজাদ মাহমুদের সঙ্গে আয়েশার প্রেমের সম্পর্ক ছিল। পরে আসামি জসিম উদ্দিনকে বিয়ে করেন আয়েশা। বাদীর একান্ত মুহূর্তের কিছু ছবি আয়েশার কাছে ছিল। এতে আয়েশার সঙ্গে আজাদের সম্পর্কের অবনতি হয়। পরে আজাদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেন আয়েশা। পরে গত ১০ জুলাই আয়েশার স্বামী জসিম উদ্দিন আজাদকে মগবাজারের একটি হোটেলে দেখা করতে বলেন। সেখানে পৌঁছে হাতিরঝিল থানার এসআই জাহিদ বাদী আজাদ মাহমুদকে থানায় ডেকে পাঠান।

আইনজীবী কাউছার মাহমুদ বলেন, আজাদকে থানায় লকআপে রাখার পর মামলায় জড়ানোর হুমকি দেন। পরে তিনি তিন লাখ টাকা চাঁদা চান। এরপর আজাদের এটিএম কার্ড ব্যবহার করে তার ভাই জহির উদ্দিন এসআই জাহিদকে ৮০ হাজার টাকা দেন, যা থানার সিসিটিভি ফুটেজে রেকর্ড হয়েছে। এ ছাড়া আরও ২০ হাজার টাকা নেন এসআই জাহিদ।

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button